খালেদা-এরশাদ মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল, তবু আ.লীগ ছাড়িনি -এমপি বাহার

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহার বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এবং জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আমাকে মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু আমি তাদের প্রস্তাব গ্রহণ করিনি; শেখ হাসিনার সঙ্গে বেঈমানি করিনি; আওয়ামী লীগ ছাড়িনি।

রোববার (৩০ অক্টোবর) দুপুরে কুমিল্লা টাউনহল মাঠে কুমিল্লা সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন আ কম বাহাউদ্দিন। সম্মেলনে দেওয়া বক্তব্যে তিনি বলেন, বিএনপি আন্দোলন করছে, হুংকার দিচ্ছে। তারা নাকি দেশ অচল করে দিতে চায়। আমি কুমিল্লার বিএনপির নেতাকর্মীদের বলতে চাই, দখল করতে আসবেন না দয়া করে। কুমিল্লার প্রেক্ষাপট ভিন্ন। দখল করতে এলে কঠোর প্রতিরোধে পড়বেন। শান্তির কুমিল্লায় কাউকে অশান্তি করতে দেওয়া হবে না।

এমপি বাহার আরও বলেন, আগামী ৫ নভেম্বর মহানগর আওয়ামী লীগের সম্মেলন। আমি শুনতে পাচ্ছি সেই সম্মেলনে নাকি বাধা দেওয়া হবে। যারা হুংকার দিচ্ছেন তাদের স্পষ্ট করে বলতে চাই, বাধা দিতে আসবেন না, ধ্বংস হয়ে যাবেন।

সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর।

কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মফিজুর রহমান বাবলু, কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, কুমিল্লা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুলসহ আরও অনেকে সম্মেলনে উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন কুমিল্লা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক কাজী আবুল বাশার।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page